• মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ১ ১৪৩১

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪৬

সর্বশেষ:
মানবাধিকার লঙ্ঘনের তথ্য দেওয়ার আহ্বান জাতিসংঘ ফ্যাক্ট-ফাইন্ডিং দল চট্টগ্রামে ঈদে মিলাদুন্নবী’র শোভাযাত্রায় জনস্রোত হোটেলকর্মী সিয়াম হত্যা : কারাগারে আসাদুজ্জামান নূর ও মাহবুব আলী কাল বৌদ্ধ ধর্মাবলম্বীদের মধু পূর্ণিমা ক্ষতিগ্রস্তদের সুযোগ-সুবিধা নিশ্চিতে ৫ সদস্যের কমিটি গঠন আ’লীগের হাতে থাকা অবৈধ অস্ত্র জনগণের বিরুদ্ধে ব্যবহার হচ্ছে চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান রাজশাহীর সাবেক এমপি এনামুল হক গ্রেফতার ফের বন্ধ করা হলো কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের ১৬টি জলকপাট মুন্সীগঞ্জে শহীদ পরিবার-জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের মতবিনিময়

মালয়েশিয়ার সাবাহ রাজ্যের গভর্নর ও বাংলাদেশের হাইকমিশনারের বৈঠক

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২৪  

মালয়েশিয়ায় বাংলাদেশের হাইকমিশনার মো. শামীম আহসান মালয়েশিয়ার সাবাহ রাজ্যের গভর্নর ড. হাজি জুহার বিন দাতুক হাজি মহিরুদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করেছেন।
শুক্রবার প্রাপ্ত এক বিবৃতিতে বলা হয়, গভর্নর বাংলাদেশের হাইকমিশনারকে উষ্ণ অভ্যর্থনা জানান। বাংলাদেশের হাইকমিশনার ও গভর্নর উভয়েই বাংলাদেশ ও মালয়েশিয়ার মধ্যে বিদ্যমান দৃঢ় দ্বিপক্ষীয় সম্পর্কের বিষয়ে সন্তোষ প্রকাশ করেন।
তারা সৌহার্দ্যপূর্ণ পরিবেশে পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেছেন এবং পারস্পরিক লাভজনক বিষয়ে সম্পৃক্ততার ক্ষেত্রে গভর্নরের কার্যালয় এবং হাই কমিশনের মধ্যে ঘনিষ্ঠ সহযোগিতার প্রয়োজনীয়তার ওপর জোর দেন।
কাউন্সেলর (শ্রম) সৈয়দ শরিফুল ইসলাম, কাউন্সেলর (রাজনৈতিক) ফারহানা আহমেদ চৌধুরী ও প্রথম সচিব (বাণিজ্য) প্রণব কুমার ঘোষ এ সময় হাইকমিশনারের সঙ্গে ছিলেন।
বাংলাদেশের হাইকমিশনার সাবাহ রাজ্যের অর্থমন্ত্রী দাতুক সেরি পাংলিমা মাসিদি মাঞ্জুন এবং তার ডেপুটির সাথেও সাক্ষাৎ করেন। তারা বাণিজ্য ও বিনিয়োগে সহযোগিতা বৃদ্ধির পাশাপাশি সাবাহ রাজ্যে প্রবাসী বাংলাদেশীদের কল্যাণ নিয়ে আলোচনা করেন।
হাইকমিশনার উষ্ণ অভ্যর্থনা এবং মন্ত্রীর কার্যালয় ও হাইকমিশনের মধ্যে সম্পর্ক জোরদারের পদক্ষেপ সমর্থনে প্রস্তুত থাকার জন্য মন্ত্রীকে ধন্যবাদ জানান।