• মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ১ ১৪৩১

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪৬

সর্বশেষ:
ছাত্র হত্যা : এসআই শাহাদাৎ রিমান্ডে মার্কিন প্রতিনিধিদল বাংলাদেশের আর্থিক স্থিতিশীলতায় সহায়তা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অভিযোগে গ্রেফতার দুই পুলিশ সদস্য মানবাধিকার লঙ্ঘনের তথ্য দেওয়ার আহ্বান জাতিসংঘ ফ্যাক্ট-ফাইন্ডিং দল চট্টগ্রামে ঈদে মিলাদুন্নবী’র শোভাযাত্রায় জনস্রোত হোটেলকর্মী সিয়াম হত্যা : কারাগারে আসাদুজ্জামান নূর ও মাহবুব আলী কাল বৌদ্ধ ধর্মাবলম্বীদের মধু পূর্ণিমা ক্ষতিগ্রস্তদের সুযোগ-সুবিধা নিশ্চিতে ৫ সদস্যের কমিটি গঠন আ’লীগের হাতে থাকা অবৈধ অস্ত্র জনগণের বিরুদ্ধে ব্যবহার হচ্ছে চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান

শরীয়তপুরে শহীদ পরিবারগুলোর সঙ্গে জামায়াতে ইসলামীর মতবিনিময়

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২৪  

জেলায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের পরিবারের সঙ্গে বাংলাদেশ জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় শরীয়তপুর পৌর অডিটোরিয়ামে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শরীয়তপুর জেলা শাখার আমীর মাওলানা আবদুর রব হাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি এ.এইচ.এম হামিদুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন-জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি সরদার একেএম নাসির উদ্দিন কালু, জেলা জামায়াতের সাবেক আমীর ও ফরিদপুর অঞ্চল টিম সদস্য মাওলানা খলিলুর রহমান, শ্রমিক কল্যাণ ফেডারেশনের ফরিদ অঞ্চল পরিচালক ও সাবেক ছাত্রনেতা মো. আজহারুল ইসলাম, জেলা জামায়াতের নায়েবে আমীর কেএম মকবুল হোসাইন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা জামায়াতের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মাওলানা মাসুদুর রহমান ও জেলা ছাত্রশিবিরের সভাপতি শাখাওয়াত কাউসার। শহীদ পরিবারের পক্ষে বক্তব্য রাখেন- শহীদ মামুনের পিতা আ. গনি ও শহীদ নুরে আলমের ছেলে মো. ইমন।
প্রধান অতিথি বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনে দেশব্যাপী শহীদ ও আহত পরিবারের পাশে বাংলাদেশ জামায়াতে ইসলামী সবসময় আছে। তিনি বর্তমান সরকারের কাছে শহীদ পরিবারের ক্ষতিপূরণসহ আহতদের সুচিকিৎসা নিশ্চিতের আহবান জানান। তিনি বলেন- আমাদের মনে রাখতে হবে আবু সাঈদ-মুগ্ধদের যুদ্ধ শেষ হয়নি। ভোটের যুদ্ধের মাধ্যমে বাংলাদেশের প্রতিটি মানুষকে মুক্ত করতে হবে। এখন আপনাদের দায়িত্ব অনেক বেড়ে গেছে। দেশকে স্বৈরাচার, দুর্নীতি ও চাঁদাবাজ মুক্ত করতে হবে। তাহলেই আন্দোলনে শহীদদের আত্মা শান্তি পাবে।
অনুষ্ঠানে জেলার শহীদ সাত পরিবারকে বাংলাদেশ জামায়াতে ইসলামী’র পক্ষ থেকে ২ লাখ করে নগদ টাকা সহযোগিতা করা হয়।