• মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ১ ১৪৩১

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪৬

মুন্সীগঞ্জে শহীদ পরিবার-জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের মতবিনিময়

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২৪  

জেলায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের সঙ্গে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ মতবিনিময় সভা ও আর্থিক সহায়তা প্রদান  করেছে। জেলা সদরে আনন্দ কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আজ সকাল ১০ টায় বাংলাদেশ জামায়াতে ইসলামী মুন্সীগঞ্জ জেলা শাখা আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য  বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও মুন্সীগঞ্জ জেলার আমীর মাওলানা আ. জ. ম. রুহুল কুদ্দুসের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য মোঃ সাইফুল আলম খান মিলন , নারায়নগঞ্জ মহানগরীর আমীর মাওলানা আবদুল জব্বার , কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা আব্দুল মান্নান , বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি মুজাহিদুল ইসলাম। মুন্সীগঞ্জ জেলা শাখার সেক্রেটারী মাওলানা এ কে এম ফখরুদ্দীন রাজীর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন শহীদ শরীফ চৌধুরী মানিকের বাবা আনিসুর রহমান চৌধুরী , শহীদ মোঃ সজলের বড় ভাই মোঃ সেলিম।             
প্রধান অতিথি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন ,বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে দেশব্যাপী শহীদ ও আহত পরিবারের পাশে থাকবে বাংলাদেশ জামায়াতে ইসলামী। তিনি আরো বলেন ,ফ্যাসিবাদ বিরোধী আন্দোলনে যারা আমরা একত্রে ছিলাম তাদের মধ্যে বিভেদ সৃষ্টি করা যাবে না ঐক্যবদ্ধ থাকতে হবে।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ,জেলা নায়েবে আমীর মাওলানা নুরুল হক পাটোয়ারী , জেলা কর্ম পরিষদের সদস্য আরশাদ আলী ঢালী , সদর উপজেলার আমীর নুরুল আমীন শিকদার , টঙ্গীবাড়ী উপজেলার আমীর মাওলানা আব্দুর বারি।
অনুষ্ঠানে ৭ শহীদ  পরিবারের সদস্যদের কাছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে  ১ লাখ  টাকা  করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।